এই নতুন প্রজেক্টকে তার সবচাইতে বিখ্যাত সিনেমা ‘পাল্প ফিকশন’ (১৯৯৪) এর সাথে তুলনা করেছেন ট্যারেনটিনো।

আমেরিকান পরিচালক কুয়েনটিন ট্যারেনটিনোর নতুন সিনেমা ‘ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড’ এর শুটিং শুরু হয়েছে বা অতি শীঘ্রই শুরু হবে বলে ধারণা করা হচ্ছে।

অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও তার ইন্সটাগ্রাম থেকে একটি ফার্স্ট লুক ছবি শেয়ার করেছেন। ছবিতে আরেক অভিনেতা ব্র‍্যাড পিটের সাথে ১৯৬০ এর দশকের আমেরিকান কস্টিউম পরা অবস্থায় দেখা যাচ্ছে তাকে।

First look. #OnceUponATimeInHollywood

A post shared by Leonardo DiCaprio (@leonardodicaprio) on

ডিক্যাপ্রিওর চরিত্রের নাম রিক ডাল্টন—১৯৬৯ সালে হলিউডের এক ওয়েস্টার্ন টিভি সিরিজে অভিনয় করা একজন অ্যাক্টর। টিভি সিরিজে অভিনয়ের পর তখনকার হলিউডের মূলধারায় ঢোকার জন্য স্ট্রাগল করছেন রিক। বহু দিন ধরে তার সাথে কাজ করছেন স্টান্ট ডাবল ক্লিফ বুথ। ক্লিফের চরিত্রে অভিনয় করবেন ব্র্যাড পিট।

এই নতুন প্রজেক্টকে তার সবচাইতে বিখ্যাত সিনেমা ‘পাল্প ফিকশন’ (১৯৯৪) এর সাথে তুলনা করেছেন ট্যারেনটিনো। যেখানে অনেকগুলি বিচ্ছিন্ন চরিত্রের বহুমুখী সব ঘটনা ধীরে ধীরে সম্মিলিত হয়। তাই চরিত্রদের বিস্তৃত পরিধি নিশ্চিত করতে নতুন এ সিনেমার অভিনেতাদের তালিকাটিও বিশাল ও অভূতপূর্ব।

ট্যারেনটিনোর সিনেমাগুলির নিয়মিত অভিনেতা টিম রথ ও মাইকেল ম্যাডসেন ছাড়াও থাকছেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী মারগো রবি, যিনি অভিনয় করবেন অভিনেত্রী শ্যারন টেইটের চরিত্রে।

রিক আর ক্লিফের চরিত্র কাল্পনিক হলেও সিনেমাতে দেখা যাবে, রিকের পাশের বাসায় থাকেন শ্যারন টেইট—যিনি সেই সময় পরিচালক রোমান পোলানস্কির স্ত্রী ছিলেন। খুনীদের সঙ্ঘ ‘ম্যানসন ফ্যামিলি’র হাতে ১৯৬৯ সালের আগস্ট মাসে খুন হন টেইট। সেই ঘটনার ৫০ বছর পূর্তিতে ২০১৯ সালের আগস্ট মাসে সিনেমাটি মুক্তি দেওয়া হবে। কাজেই সিনেমার মূল কাহিনির একটি বড় অংশে এ হত্যাকাণ্ড থাকবে বলে ধারণা করা হচ্ছে।

অভিনেতাদের তালিকায় আরো রয়েছেন আল পাচিনো, ডেমিয়েন লুইস, বার্ট রেনোল্ডস, ড্যাকোটা ফ্যানিং, টিমোথি অলিফ্যান্ট প্রমুখ।