page contents
লাইফস্টাইল, সংস্কৃতি ও বিশ্ব

নতুন সিনেমায় কলেজ প্রফেসরের চরিত্রে জনি ডেপ—শুটিং শুরু

বিশাল বাজেটের ফ্যান্টাসি সিনেমায় অতিরঞ্জিত সব চরিত্রের জন্য বিখ্যাত জনি ডেপ অনেকদিন পর সম্পূর্ণ ইন্ডিপেনডেন্ট একটা সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন।

ছবির পরিচালক ওয়েন রবার্টস এর আগে একটি ছবিই নির্মাণ করেছেন—২০১৬ সালের ‘কেটি সেইস গুডবায়’। তবে একেবারে নতুন একজন পরিচালকের অল্প বাজেটের কমেডি-ড্রামায় জনি ডেপের মত তারকার অন্তর্ভুক্তি হলিউড ব্যক্তিত্বদেরকে তেমন একটা অবাক করে নি।

কারণ গত কয়েক বছরে জনি ডেপের সিনেমাগুলি ব্যবসায়িকভাবে তেমন সফল হয় নাই। তাছাড়া স্ত্রীকে শারীরিক নির্যাতনের অভিযোগে আইনি জটিলতায় পড়ার পর তার খেয়ালি ও বিশৃঙ্খল জীবনযাপনের কথা বেরিয়ে আসে। যা সিনেমার প্রযোজকদেরকে ইন্ডাস্ট্রিতে ডেপের গ্রহণযোগ্যতা নিয়ে দ্বিধায় ফেলে দেয়। তাই হলিউড ফ্র‍্যাঞ্চাইজিগুলির সুবিশাল পরিসর থেকে বেরিয়ে এ সিনেমাটা তার বর্তমান ক্যারিয়ারে নতুনত্ব নিয়ে আসতে পারে।

ছবিতে তার চরিত্র একজন কলেজ প্রফেসরের। ডাক্তারের কাছ থেকে আকস্মিক এক গুরুতর রোগে আক্রান্ত হবার কথা জানার পর নিজের স্বাভাবিক জীবন ছেড়ে বেরিয়ে আসার সিদ্ধান্ত নেন তিনি। প্রথাগত লাইফস্টাইল বাদ দিয়ে রূঢ় বিদ্রূপ আর পাগলামিতে আশ্রয় নেওয়া শুরু করেন ধীরে ধীরে।

(বাঁ থেকে) অভিনেতা ড্যানি হিউস্টন, জোয়ি ডিউচ ও রোজমেরি ডিউইট।

কাহিনির সাথে সামঞ্জস্য রেখে সিনেমাটির নাম দেওয়া হয়েছে ‘রিচার্ড সেইস গুডবায়’।

আরো অভিনয় করছেন জোয়ি ডিউচ, রোজমেরি ডিউইট এবং ড্যানি হিউস্টন। ২৫ জুলাই, ২০১৭ তারিখে কানাডার ভ্যানকুভারে ছবির শুটিং শুরু হয়েছে।

শুটিংয়ের প্রথম দিন ডেপের একটি ছবি ইন্টারনেটে শেয়ার করা হয়। ছবিতে পুরাদস্তুর একজন মধ্যবয়স্ক প্রফেসরের আদলে পরচুলা আর দাড়িতে কোট-প্যান্ট পরা জনি ডেপকে দেখা যাচ্ছে।

‘রিচার্ড সেইস গুডবায়’ সিনেমায় জনি ডেপ।

সূত্র. হলিউড রিপোর্টার

পড়ুন, জনি ডেপ নিয়ে বিস্তারিত: জনি ডেপ—‪জন ক্রিস্টোফার ডেপ দ্যা সেকেন্ড

About Author

সাম্প্রতিক ডেস্ক