page contents
লাইফস্টাইল, সংস্কৃতি ও বিশ্ব

‘ফিতুর’ ছবির ট্রেইলার: ক্যাটরিনার থেকে বেশি নজর কেড়েছেন টাবু

অভিষেক কাপুরের বহুল প্রতীক্ষিত রোমান্টিক ছবি ফিতুর  (Fitoor)এর ট্রেইলার অবশেষে মুক্তি পেয়েছে। ট্রেইলারটি প্রশংসনীয় হয়েছে বলে সবাই মনে করছে। বিশাল ভারদ্বাজের ‘হায়দার’-এ অসাধারণ পারফরম্যান্সের পর ফিতুরেও দুর্দান্ত অভিনয় করেছেন টাবু—ট্রেইলার দেখে সবাই এমনই মনে করছে। ফিতুরে টাবুর চরিত্রটির নাম বেগম হজরত।

বেগম হজরতের সুন্দরী মেয়ে ফিরদাউস (ক্যাটরিনা কাইফ) এর কাহিনী ফিতুর। ক্যাটরিনার বিপরীতে অভিনয় করেছেন আদিত্য কাপুর। আদিত্য কাপুরের চরিত্রের নাম নূর।

পোস্টার

পোস্টার

ছবিটিতে অভিনয়ের জন্য আদিত্য কাপুর শরীরের গঠনের প্রতি বিশেষ মনোযোগ দিয়েছেন। আর ছবিটিতে ক্যাটরিনা কাপুরের চুলের রঙ থাকছে লাল।

চার্লস ডিকেন্সের জনপ্রিয় উপন্যাস গ্রেট এক্সপেক্টেশন অবলম্বনে ছবিটি তৈরি হয়েছে। ছবিটির কাহিনীর পটভূমি কাশ্মীর। কাশ্মীর ছাড়াও দিল্লী, মুম্বাই এবং পোল্যান্ডে ফিতুরের শ্যুটিং হয়েছে।

fitoor-2

দৃশ্য

ফিতুরের কাহিনীতে দেখা যায় কাশ্মীরের নুর আর ফিরদাউসের বন্ধুত্ব ছোটবেলা থেকেই। কিন্তু বেগম হজরত তাদের ঘনিষ্ঠতার বিষয়ে খুব একটা আগ্রহী না। নিজের হৃদয় ভাঙার দুঃখের সান্ত্বনা মেয়ের মধ্যে খোঁজেন বেগম হজরত। এর মধ্যে নুর ফিরদাউসের প্রেমে পড়ে। কিন্তু ফিরদাউসের অভিজাত জগতে নুরের জায়গা নেই। ফিরদাউসের অভিজাত সামাজিক পরিমণ্ডলে জায়গা পাওয়ার চেষ্টায় মরিয়া হয়ে উঠে নুর।

নুর ফিরদাউসকে পাওয়ার চেষ্টা করতে থাকে। আর বেগম হজরত তখন দুজনকে চিরদিনের জন্য আলাদা করার পরিকল্পনা করেন।

ফেব্রুয়ারি ১২, ২০১৬ তে মুক্তি পাবে ফিতুর

ফিতুরের অফিশিয়াল ট্রেইলার:

About Author

সাম্প্রতিক ডেস্ক