page contents
লাইফস্টাইল, সংস্কৃতি ও বিশ্ব

বলিউড কমল আর খান ঘুষ ক্যাচালে অজয় দেবগণের জবাবে এবার করণ জোহর

১.
সিনেমা মুক্তিকে কেন্দ্র করে এরকম সরাসরি বিবাদ এর আগে বলিউডে  খুব একটা হয় নাই।

২০১৬ এর দিওয়ালিতে এবার বলিউডে একই দিনে মুক্তি পাচ্ছে বড় বাজেটের দুটি সিনেমা। এক, তারকা পরিচালক করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এবং আরেকটা অজয় দেবগণ পরিচালিত ও অভিনীত ‘শিবায়’। ২৮ অক্টোবর ছবি দুটি মুক্তি পাবে।

২.
পহেলা সেপ্টেম্বর ‘শিবায়’-এর পরিচালক অজয় দেবগণ গুরুতর অভিযোগ হিসাবে একটি অডিও ক্লিপ প্রকাশ করেন। ক্লিপটি ছিল অজয় দেবগণের ব্যবসায়িক সহযোগী কুনাল মাংগাত ও বলিউডের বক্স অফিস সমালোচক কমল আর খানের মধ্যকার কথাবার্তার।

অডিও ক্লিপটি প্রকাশ করে অজয় দেবগণ দাবি করেন পরিচালক করণ জোহর কমল আর খানকে ২৫ লাখ রুপি ঘুষ দিয়েছেন ‘অ্যায় দিল হ্যায়’ মুশকিল ছবির প্রশংসা আর ‘শিবায়’ ছবির নিন্দা করার জন্য।


 করণ জোহরের বন্ধু  এবং অজয় দেবগণের স্ত্রী অভিনেত্রী কাজল পহেলা সেপ্টেম্বরে টুইট করেছেন: “শকড।” আর কিছু বলেন নি তিনি।

টুইটারে এই নিয়ে পারস্পরিক দোষারোপের ঝড় বয়ে গেছে। বেশি সক্রিয় ছিলেন অজয় দেবগণ। করণ জোহর এতদিন নীরব থেকেছেন। এবার মুখ খুলেছেন।

৩.
অজয় দেবগণের অডিও ক্লিপ ভিত্তিক অভিযোগের জবাবে কমল আর খান টুইটারে বলেন, করণ জোহর নয়, আসলে অজয় দেবগণের ব্যবসায়িক সহযোগী কুনাল মাংগাতই তাকে টাকা অফার করেন।

কেআরকের ঘুষ নেওয়ার সাক্ষী হিসাবে ইউটিউবে ছাড়া হয়েছে অডিও ক্লিপ

কমলের এই কথার পরে করণ জোহর আসলেই কমল আর খানকে টাকা দিয়েছিলেন কিনা সে বিষয়ে তদন্ত দাবি করেছিলেন অজয় দেবগণ।

কমল টুইটারে এবং পরে প্রেস ব্রিফিংয়ে বলেন, অজয় দেবগণ তাকে আসলে তার ছবি মুক্তির প্রচারের ‘প্রপস’ হিসেবে ব্যবহার করছেন।

৪.
এই বিষয়ে শেষমেশ করণ জোহরকে মুখ খুলতেই হল।

‘ইনডিয়ান একসপ্রেস’-এর একটি ইভেন্টে করণ জোহরকে অভিযোগ নিয়ে প্রশ্ন করা হয়। করণ উত্তরে বলেছেন: “আমার আত্ম-সম্মান, খ্যাতি, আমার কোম্পানির খ্যাতি এবং আমি যেভাবে বেড়ে উঠেছি তা আমাকে এই প্রশ্নে কোনো প্রতিক্রিয়া জানিয়ে বিষয়টাকে মর্যাদা দেওয়ার অনুমতি দেয় না।”

অজয় দেবগণ নতুন বিবৃতিতে জানিয়েছেন, কমল আর খান যা বলেছেন তা সম্পর্কে আপনাদের অবগত করেছি। কমল আর খান অস্বীকার করেন নি যে এটা তার কণ্ঠস্বর। আপনারা যা শুনেছেন, আমিও তাই শুনেছি। এখন তিনি এর ব্যাখ্যা দিতে গিয়ে অজুহাত তৈরি করছেন ও স্ববিরোধী বক্তব্য দিচ্ছেন। আপনারাই সিদ্ধান্ত নিন। তার কথা তার নিজের কথারই বিপরীত।

About Author

সাম্প্রতিক ডেস্ক