page contents
লাইফস্টাইল, সংস্কৃতি ও বিশ্ব

বেন অ্যাফ্লেক তার ৪ বছরের ছেলেকে ‘ব্যাটম্যান ভার্সাস সুপারম্যান’ দেখতে দেবেন না

২০১৬ এর মার্চের তৃতীয় সপ্তাহে মুক্তি পাচ্ছে বেন অ্যাফ্লেক অভিনীত বহুল প্রতীক্ষিত ‘ব্যাটম্যান ভার্সাস সুপারম্যান: ডন অব জাস্টিস’ ছবিটি।

১৮ মার্চ একটি ইন্টারভিউয়ে বেন অ্যাফ্লেক জানিয়েছেন তিনি তার চার বছর বয়সী ছেলেকে এই ছবি দেখতে দেবেন না। তিনি বলেছেন, এই ছবিটি দেখার জন্য চার বছর অনেক কম বয়স। আমি চাই না সে রাতে দুঃস্বপ্ন দেখুক।

এর আগে বেন অ্যাফ্লেক জানিয়েছিলেন, এই ছবির ব্যাটম্যান চরিত্রে অভিনয়ের সিদ্ধান্ত নেওয়ার একটি কারণ তার তিন সন্তান, বিশেষ করে তার ছেলে। ছবির শ্যুটিং শেষ হয়ে গেলেও বেন অ্যাফ্লেকের কস্টিউম পরে ব্যাটম্যান হওয়ার ব্যাপারটি এখনো বন্ধ হয় নি। বেন অ্যাফ্লেকের চার বছর বয়সী ছেলে স্যামুয়েল নিজেকে ব্যাটম্যান সিরিজের জোকার মনে করে। সে কারণে স্যামুয়েলের জন্মদিনে বেন অ্যাফ্লেক কস্টিউম পরে ব্যাটম্যান সেজেছিলেন এবং পার্সেল ডেলিভারি সার্ভিস ফেডএক্সের ডেলিভারি বয়ের সাথে চুক্তি করে একটি মিথ্যা মারামারির দৃশ্যও সাজাতে হয়েছিল।

ben-aflek-1

বেন অ্যাফ্লেক ও জেনিফার গার্নার এবং তাদের তিন সন্তান ভায়োলেট, সেরাফিনা ও স্যামুয়েল ।

স্যামুয়েল ছবির ট্রেইলার এবং বিভিন্ন ফুটেজে তারা বাবাকে ব্যাটম্যান চরিত্রে দেখেছে। বেন অ্যাফ্লেক জানিয়েছেন, এতে নাকি তার আগ্রহ আরো বেড়েছে।

বেন অ্যাফ্লেক জানিয়েছেন তার সন্তানদের মধ্যে সবচেয়ে বড় মেয়ে, দশ বছর বয়সী ভায়োলেট শুধু এই ছবিটি দেখতে পাবে। এই দুজন ছাড়াও বেন অ্যাফ্লেক ও জেনিফার গার্নার দম্পতির আরো একটি মেয়ে আছে, সাত বছর বয়সী সেরাফিনা। দশ বছরের দাম্পত্য জীবন শেষে ২০১৫ সালে এই দম্পতি আলাদা হয়েছেন।

বেন অ্যাফ্লেক জানিয়েছেন, স্যামুয়েলকে পুরো ছবিটি দেখতে দেওয়া হবে না, কিন্তু ছবিটি থেকে বিভিন্ন অংশ বাদ দিয়ে একটি অসম্পূর্ণ ভার্সন দেখতে দেওয়া হবে।

বেন অ্যাফ্লেক বলেন, সম্পাদকদের মধ্য থেকে একজনকে বলতে হবে ছবিটি থেকে ভয়ঙ্কর দৃশ্যগুলি বাদ দিয়ে একটি ভার্সন যেন আমাকে দেয়।


অফিসিয়াল ফাইনাল ট্রেইলার – ব্যাটম্যান ভার্সাস সুপারম্যান: ডন অব জাস্টিস

About Author

সাম্প্রতিক ডেস্ক